top of page

গ্রীষ্মের ছুটিতে মন ভরাবে 'কিশমিশ'



দেব আর চমক যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। 28দিন পেরিয়েও 'টনিক' এখনো প্রায় সমস্ত প্রেক্ষাগৃহেই হাউসফুল। আর এর মধ্যেই সুখবর নিয়ে এসেছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস্। প্রত্যেক বারেই তাঁর ছবিতে থাকে নতুন চমক। এবারেও তার ব্যতিক্রম ঘটেনি।


কথা হচ্ছে দেব -এর পরবর্তী ছবি 'কিশমিশ' নিয়ে। শীঘ্রই মুক্তি পেয়েছে ছবির পোস্টার।

সেখানে দেব ও রুক্মিণীকে দেখা যাচ্ছে নতুন অবতারে। একটা ছবিতে ধরা পড়েছে তাঁদের ষাটের দশকের সাদা কালো লুক এবং অপরটিতে দেখা যাচ্ছে কলেজ স্টুডেন্ট এর চরিত্রে। ছবিটিতে দেবকে দেখা যাবে তিন রূপে।


রাহুল মুখার্জির পরিচালনায় প্রথমবার একটি ছবিতেই অনেক দেব কে পাবে দর্শক। ছবিতে ক্যামেরার খেলা দেখাবেন অভিজ্ঞ সিনেমাটোগ্রাফার মধুরা পালিত। তাঁর ক্যামেরায় চোখ রেখে দর্শকও ছুঁয়ে দেখবেন এক ভিন্ন স্বাদের গল্পকে।



এছাড়া একগুচ্ছ নতুন মুখকেও দেখা যাবে এই সিনেমায়। দেব এর বিপরীতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে । 'কিশমিশ' এর সবচেয়ে বড় চমক হল একঝাঁক তারকার সমাবেশ। দেব-রুক্মিণীর পাশাপাশি যীশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ এবং শ্রাবন্তীকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।


29শে এপ্রিল 'কিশমিশ' এর শুভ মুক্তি। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস্ বারবার নিজেকে প্রমাণ করেছে। এবারেও যে তার অন্যথা হবে না সে বিষয়ে কোনো সন্দেহ নেই। বারবার নিজের দক্ষতা প্রমান করেছেন অভিনেতা দেব। হিরোর আবরন ভেদ করে নিজেকে অভিনেতা হিসেবে জানান দিয়েছেন বহুবার। তাহলে গ্রীষ্মের ছুটিতে মন ভরে 'কিশমিশ'এর স্বাদ নিতে সবাই তৈরি তো ?




-সুবর্ণা ঘোষ






308 views0 comments

Comments


bottom of page