top of page

শহর সেজেছে কিশমিশ-এ

Updated: Apr 26, 2022


শহর কলকাতা সেজে উঠেছে এক নতুন ছন্দে। অবাক হচ্ছেন তো অবাক হবার কিছু নেই। বৈশাখের এই প্রখর গরমের মধ্যে আপনার শহর সেজে উঠেছে কিশমিশ দিয়ে। ভাবছেন তো কী সব বলছি কিশমিশ দিয়ে আবার কী সাজবে ?? কিশমিশ তো খাওয়া জিনিস।

না মশাই এটা সেই কিশমিশ নয় এটা হলো কিশ.. মিশ..।

রাহুল মুখার্জি পরিচালিত দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রযোজিত সিনেমা কিশমিশ। এই সিনেমার ডিরেক্টরের ভূমিকায় আছেন রাহুল মুখার্জী। মিউজিক ডিরেক্টরের ভূমিকায় আছেন নীলায়ন চ্যাটার্জি । প্রতিটা গান এখন মানুষের ড্রইং রুমে।সিনেমার ক্যামেরা ডিওপির ভূমিকা আছেন মধুরা পালিত।তার অসাধারণ নিখুঁত কাজ মন ছুঁয়েছে সবার। দেব রুক্মিণী বাদে এই সিনেমা অভিনয় করেছেন খরাজ মুখার্জি ,অঞ্জনা বসু ,জুন মালিয়া ইত্যাদি এক ঝাঁক তারকা। আর তার প্রমোশন চলছে রম রমিয়ে।

হবে না কেন বলুন। যেখানে স্বয়ং সুপারস্টার দেব আছে সেখানে তো অন্য রকম হবেই। কারন কথাই তো আছে দেব মানেই নতুন কিছু। কখনো মেট্রো স্টেশন কখনো বা কলেজ কখনো বা শপিং মল সব জায়গায় রমরমিয়ে চলছে তাদের এক মিষ্টি প্রেমের ছবি কিশমিশের প্রমোশন। তো আর দেরি কেন এবার আপনি ও তৈরি হোন কিশমিশ দেখার জন্য। আগামী ২৯ শে এপ্রিল আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে কিশমিশ। তবে এবার পপকর্ন না কিশমিশ খেতে খেতে সপরিবারে চলে যান কিশমিশ দেখতে।

বাংলা সিনেমার পাশে থাকুন। পুরো টিমের জন্য অনেক শুভেচ্ছা অভিনন্দন সারা শহর কিশমিশ ময় হোক।

- নিবেদিতা দাস

149 views0 comments

Comments


bottom of page